• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

বিনোদন

জামিন পেলেন সালমান খান

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ০৭ এপ্রিল ২০১৮

অবশেষে জামিন পেলেন সালমান খান। স্থানীয় সময় সাড়ে ৩টায় সালমানের জামিন-সংক্রান্ত মামলার রায় দেন বিচারক রবীন্দ্র কুমার যোশী। শনিবার সকাল সাড়ে ১০টা নাগাদ যোধপুর সেশনস কোর্টে শেষ হয় সালমান খানের জামিনের শুনানি। তারপর বিচারক যোশী জানান, দুপুরে এ বিষয়ে রায় শোনাবেন তিনি। 

তবে, শনিবার সকাল থেকে সালমানের জামিন সংক্রান্ত মামলা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। কারণ, শুক্রবার বিচারক রবীন্দ্র কুমার যোশীসহ ৭২ জনকে বদলির নির্দেশ দেয় প্রশাসন। তবে, বিচারক বদলির এই প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে সাত দিন সময় লাগে। সে জন্য এ দিন যোশীর এজলাসেই হয় সালমানের জামিন সংক্রান্ত মামলার শুনানি।

২০ বছর আগেকার কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাবাসের সাজা পাওয়ার পর থেকেই সলমনকে রাখা হয়েছে যোধপুর সেন্ট্রাল জেলে। শুক্রবার রাতে তাঁকে ডাল, রুটি, তরকারি খেতে দেওয়া হয়। জেল সূত্রে খবর, বিচারক বদলির খবর পেয়ে তিনি নাকি অস্থির হয়ে পড়েছিলেন। রাতে দু’চোখের পাতা এক করতে পারেননি।

যোধপুর সেশনস কোর্টে জামিনের আবেদন জানিয়ে, সালমানের তরফ থেকে বলা হয়েছে, যে সাক্ষীদের কথার উপর ভিত্তি করে এই মামলার সাজা ঘোষণা করা হয়েছে, তাঁদের মন্তব্য মোটেও গ্রহণযোগ্য নয়। শুক্রবার বেশ কিছুক্ষণ শুনানির পর রায় দান স্থগিত রেখেছিলেন বিচারপতি রবীন্দ্র কুমার যোশী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads