• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

বিনোদন

স্বস্তিকা আউট, মোনা লিসা ইন

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৮ এপ্রিল ২০১৮

‘দুপুর ঠাকুরপো’ সিজন টু থেকে বাদ পড়েছেন স্বস্তিকা মুখার্জি। সেখানে ডাক পেয়েছেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা। তবে এই পরিবর্তন মানতে পারেননি টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ‘দুপুর ঠাকুরপো’ নিয়ে তার দেওয়া ফেসবুক পোস্ট বিতর্কে পুরো ইন্ডাস্ট্রি এখন গরম।

ঘটনার বিবরণে জানা যায়, ‘টিভিওয়ালা মিডিয়া’র কর্তৃপক্ষ অমিত গাঙ্গুলি বৃহস্পতিবার মধ্যরাতে স্বস্তিকাকে একটি টেক্সট পাঠান। সেখানে তিনি অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে ফের কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। ঠিক এখানেই আপত্তি স্বস্তিকার।

উত্তেজিত হয়ে স্বস্তিকা বলেন, আমি শো ছেড়ে দিয়েছি, তার বদলে অন্য একজন করবে। মিটে গেছে ব্যাপারটা। তারপরও টেক্সট করে ন্যাকামি করার মানেটা কী! এরা চূড়ান্ত অপেশাদার বলেই কাজটা আর করছি না। আমার কাছ থেকে ডেট চাইছে আর সামান্য একটা চিত্রনাট্য পাঠাতে পারছে না! গত চার-পাঁচ মাস ধরে ‘জানাচ্ছি’ বলে কাটিয়ে দিয়েছে। ‘দুপুর ঠাকুরপো’তে চিত্রনাট্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। একচুল এদিক-ওদিক হলে পুরোটা অশ্লীল মনে হবে! আমি মুখ্য ভূমিকায়। তাই প্রশ্ন, প্রশংসা, নিন্দা সবটাই আমার দিকে আসবে। সুতরাং শোর কনটেন্ট নিয়ে আমাকে তো ভাবতে হবেই।’

এ ছাড়া স্বস্তিকা দাবি করেন যে, ‘দুপুরে ঠাকুরপো’র মূল আকর্ষণ তিনি। এ ছাড়া ওই শো কেউ দেখবে না।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads