• মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৪
ads

আনন্দ-বিনোদন

তোমার পাড়ায় আসব ফিরে

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১০ এপ্রিল ২০১৮

পহেলা বৈশাখে আসছে বিশেষ নাটক ‘তোমার পাড়ায় আসব ফিরে’। দয়াল সাহার রচনায় নাটকটি পরিচালনা করেছেন বিইউ শুভ। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও জাকিয়া বারী মম।

এই নাটকটিতে মম যুক্ত হওয়ার প্রক্রিয়াটি ছিল একটু অন্যরকম। তার আগে এই নাটকে অভিনয় করেছিলেন নাদিয়া মিম। পুরো নাটকে শুটিং না করেই এই নাটক থেকে সরে গিয়েছিলেন তিনি। নির্মাতাকে পড়তে হয় বিপদে। পরে এই নির্মাতার পাশে দাঁড়ান মম।

গল্পে দেখা যাবে, হাসান একটি স্বনামধন্য ব্যাংকের ডেবিট কার্ড সেলস এক্সিকিউটিভ। বিবিএ থার্ড ইয়ারের ছাত্রী সিমি। নতুন ব্যাংক অ্যাকাউন্ট খুলতে গিয়ে সিমির সঙ্গে দেখা করতে গেলেও মোবাইল বন্ধ থাকায় সেদিন বাসায় ফিরে আসে হাসান। সিমি রাতে ফোন দিলেও রাগ করে তার ফোন ধরে না হাসান। পরদিন অফিসে গিয়ে সেলস টার্গেট পূরণ না হওয়ায় বসের বকা খেয়ে অনেকটা চাপের মুখে সিমিকে ফোন দেয় হাসান। এরপর ফর্ম পূরণ, ছবি তোলা, নমিনির ছবি নেওয়া সবকিছু ম্যানেজ করতেই বাসা থেকে ফোন আসে মা অসুস্থ। হন্তদন্ত হয়ে ছুটে যেতেই দেখা যায় সিমির জন্য পাত্রপক্ষের লোকজন বসে আছে। মা অনেক রিকোয়েস্ট করে সিমিকে পাত্রপক্ষের সামনে বসালেও সে মনে মনে সিদ্ধান্ত নেয় বাসা থেকে পালিয়ে যাবে।

১৪ এপ্রিল রাত ৯টায় এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ এ নাটকটি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads