• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

আনন্দ বিনোদন

বাদ পড়েছিলেন প্রিয়াঙ্কা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৩ এপ্রিল ২০১৮

গায়ের রঙ যথেষ্ট ফর্সা নয়, তাই সিনেমা হাতছাড়া হয়েছিল বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। সমপ্রতি একটি সাক্ষাৎকারে এ কথা জানালেন এই অভিনেত্রী নিজেই। ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখনো পর্যন্ত গায়ের রঙ নিয়ে কতটা মাথাব্যথা রয়েছে, সে কথা বোঝাতেই নিজের অভিজ্ঞতা তুলে ধরেন প্রিয়াঙ্কা।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে চূড়ান্ত লিঙ্গ বৈষম্য এখনো রয়েছে সেটা বোঝাতেই একটি আন্তর্জাতিক পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে তিনি এ বিষয়ে খোলাখুলি কথা বলেন। বলিউড হোক বা হলিউড বৈষম্যের ছবিটা যে একই, সে কথাও নির্দ্বিধায় জানান তিনি।

প্রিয়াঙ্কা বলেন, ‘বিশেষ করে কোনো ছবিতে নামজাদা অভিনেতা থাকে, নায়িকার গুরুত্ব সেখানে প্রায় থাকে না বললেই চলে। ধরা হোক, যদি সেই ছবিতে পুরুষ অভিনেতা ১০০ টাকা পায়, তাহলে নায়িকার আট টাকার বেশি জুটবে না। ভারতে সরাসরি জানিয়ে দেওয়া হয় যে, যেহেতু এত বড় মাপের একজন অভিনেতাকে নেওয়া হচ্ছে, তাই নায়িকার প্রয়োজন খুব একটা নেই। আমেরিকায় এভাবে খোলাখুলি বলা না হলেও, দিনের শেষে তারাও একই কাজ করে।’

প্রিয়াঙ্কা জানিয়েছেন, যে টাকাটা তিনি ছবি মুক্তির পর এনে দিতে পারবেন, সেটাই তিনি দাবি করেন। নিজের গুরুত্ব বজায় রাখতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পারিশ্রমিক নিয়ে দরাদরি করাটা প্রয়োজন বলেও জানান প্রিয়াঙ্কা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads