• বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

আনন্দ বিনোদন

২০ এপ্রিল ‘আলতা বানু’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৬ এপ্রিল ২০১৮

প্রেক্ষাগৃহে আসছে প্রতীক্ষিত ছবি ‘আলতা বানু’। ২০ এপ্রিল সারা দেশে মুক্তি পাচ্ছে ছবিটি। ফরিদুর রেজা সাগরের গল্পে এ ছবির সংলাপ লিখেছেন বৃন্দাবন দাস। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটি নির্মাণ করেছেন অরুণ চৌধুরী।

অরুণ চৌধুরী বলেন, ‘২০ এপ্রিল নাকি ২৭ এপ্রিল এ নিয়ে একটা দ্বন্দ্ব ছিল। অবশেষে সেটি কেটে গেল। আসছে ২০ এপ্রিল ছবিটি মুক্তি পাচ্ছে। প্রথম সপ্তাহে মোট দশটি হলে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।’

আমি ভালো গল্পের ছবিতে বিশ্বাসী। সে ছবিতে নাচ-গান-মারামারি এসব দরকার নেই। গল্প ভালো হলে দর্শক এমনিতেই হলে আসবে উল্লেখ করে তিনি বলেন, ‘আশা করি ছবিটি দর্শকদের মন জয় করবে। যারা অভিনয় করেছে তারা বেশ ভালো করেছে। ছবিতে মম আর মিলনের গভীর প্রেম আছে। কিন্তু সঙ্কট প্রেমকে ঘিরে না। তবে দর্শক এ প্রেমের জন্যই হলে গিয়ে ছবিটি দেখবে।

আলতা ও বানু নামের দুই বোনের গল্পে নির্মিত হয়েছে ছবিটি। এতে আলতা চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম এবং বানু চরিত্রে অভিনয় করেছেন ফারজানা রিক্তা। ছবিতে আরো অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান ও মামুনুর রশীদ।

গত বছর জুলাইয়ে শুরু হয়েছিল এ ছবির চিত্রায়ন। টানা চিত্রায়ন শেষে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ হয়েছে মাদ্রাজে। এপ্রিলের শুরুর দিকে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছিল ছবিটি। পরে পোস্টার ও ট্রেলার প্রকাশের মাধ্যমে আলোচনার জন্ম দেয় ছবিটি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads