• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads

আনন্দ বিনোদন

ঝড় আসছে আজ

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৯ এপ্রিল ২০১৮

কথা ছিল হাবিব ওয়াহিদের ‘ঝড়’ আসবে পহেলা বৈশাখে। কিন্তু শেষ পর্যন্ত তা আর হয়নি। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে জনপ্রিয় শিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক হাবিব ওয়াহিদের নতুন গান ‘ঝড়’।

নামের মতোই গানটি দিয়ে দর্শক-শ্রোতাদের মনে ঝড় বইয়ে দেবেন— এমনটাই আশা করছেন হাবিব। গানটির ভিডিও নিয়ে এরই মধ্যে সবার মাঝে আগ্রহ তৈরি হয়েছে। কারণ ভিডিওতে হাবিব ওয়াহিদের গার্লফ্রেন্ডের বাবার চরিত্রে অভিনয় করেছেন তার বাবা নন্দিত সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। আর গার্লফ্রেন্ডের ভূমিকায় রয়েছেন চলতি বছর প্রকাশিত হাবিবের আলোচিত গান ‘চলো না’র মডেল শার্লিনা হোসেন।

শুধু তাই নয়, ভিডিওতে বাড়তি আকর্ষণ হিসেবে হাজির হয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী, সঙ্গীত পরিচালক ও গায়ক অদিত রহমান, প্রীতম হাসান ও র্যাপ্যার তৌফিক। মেয়েকে হাবিবের কাছ থেকে উদ্ধার করার জন্য অদিত ও তৌফিককে নিয়ে হাবিবের ওপর ঝাঁপিয়ে পড়েন ফেরদৌস ওয়াহিদ। হাবিবকে রক্ষা করতে চায় তার সহকারী প্রীতম হাসান।

গানটির কথা লিখেছেন সুহূদ সুফিয়ান। সুর-সঙ্গীত করেছেন হাবিব নিজেই। ভিডিওটি পরিচালনায় তানিম রহমান অংশু।

এ প্রসঙ্গে হাবিব ওয়াহিদ বলেন, ‘গানের সঙ্গে মিল রেখে ভিডিওতেও নতুন কিছু দেওয়ার চেষ্টা করেছি। ভিডিওটির গল্পও সাজানো হয়েছে সেভাবে। ভিডিওতে আমার গার্লফ্রেন্ডের বাবার ভূমিকায় অভিনয় করেছেন আমার বাবা! এটা অনেক মজার একটা বিষয়। সঙ্গে আছেন অদিত, প্রীতম এবং তৌফিক। সব মিলিয়ে আমি নিজেই কাজটি খুব এনজয় করেছি। আশা করি আমার ভক্তদেরও ভালো লাগবে।’

ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘এটা অত্যন্ত ব্যতিক্রমী একটি কাজ হয়েছে। গল্পটি পুরান ঢাকার একটি পরিবার এবং একজন প্রেমিকের। যাতে আমি হাবিবের গার্লফ্র্রেন্ডের বাবার চরিত্র করেছি। সব মিলিয়ে খুব মজার একটা অভিজ্ঞতা হয়েছে। শ্রোতারাও এনজয় করবেন।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads