• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৪
ads
ভালোবাসার আঁচলে সাবিনা রিমা

মডেল ও অভিনেত্রী সাবিনা রিমা

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

ভালোবাসার আঁচলে সাবিনা রিমা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৫ আগস্ট ২০১৮

‘ভালোবাসার আঁচল’ শিরোনামের নতুন একটি নাটকে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী সাবিনা রিমা। সম্প্রতি পূবাইলে শেষ হয়েছে নাটকের চিত্রায়ণ। সোলাইমান জয়ের রচনা ও পরিচালনায় নাটকটিতে রিমার বিপরীতে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া।

নাটকটি প্রসঙ্গে সাবিনা রিমা বাংলাদেশের খবরকে বলেন, ‘তিন মাসের বেশি সময় পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। ফুটবল বিশ্বকাপ দেখতে রাশিয়া চলে যাওয়ায় আমি বেশ কিছু কাজ করতে পারিনি। রাশিয়া থেকে ফিরে কয়েকটি কাজে অংশ নিয়েছি। তার মধ্যে এ নাটকটি একটি। নাটকে জান্নাত চরিত্রে দেখা যাবে আমাকে। নাটকের গল্প ও আমার চরিত্র দুটোই দারুণ।’

গল্পে দেখা যাবে- গ্রামের একজন শিক্ষিত মেয়ে জান্নাত, যাকে বিয়ে করতে চায় গ্রামের বয়স্ক চেয়ারম্যান। জান্নাতও সে বিয়েতে রাজি হয়। এদিকে এ নিয়ে পুরো গ্রামে শুরু হয় নানা গুঞ্জন। অনেকের মনে প্রশ্ন জাগে- শিক্ষিত মেয়ে হয়ে কেন বয়স্ক চেয়ারম্যানকে বিয়ে করতে চায় জান্নাত?

এই কেনোর উত্তর জানতে হলে দেখতে হবে পুরো নাটকটি। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুকুল সিরাজ, সিরাজুল ইসলাম, কল্লোল চৌধুরী, আবদুল্লাহ রানা প্রমুখ। ঈদুল আজহায় চ্যানেল আইয়ে প্রচার হবে নাটকটি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads