• সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
অডিও প্রযোজকদের ঈদ

ফাহমিদা নবী হাজির হয়েছেন ‘ছুঁই না ছুঁই’ নিয়ে

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

অডিও প্রযোজকদের ঈদ

  • প্রকাশিত ২০ আগস্ট ২০১৮

বড়পর্দা, ছোটপর্দার পাশাপাশি ঈদুল আজহার ছোঁয়া লেগেছে সঙ্গীতাঙ্গনেও। বিভিন্ন সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান এরই মধ্যে নির্মাণ করেছে নতুন গান। উল্লেখযোগ্য কিছু গানের খবর তুলে ধরা হলো—

সিডি চয়েস : এবারের ঈদে ডজনখানেক একক গান থাকছে সিডি চয়েসের ব্যানার থেকে। গানগুলোর মধ্যে শাহ্ নূর জালালের কথা-সুর এবং রাফি মোহাম্মদের সঙ্গীতে কাজী শুভর কণ্ঠে ‘দেখলে বাঁচি নইলে মরি’। হুমায়ুন কবিরের কথায় ‘যাইয়োনা বন্ধু’ শিরোনামের গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুর করেছেন কাজী শুভ। এটির সঙ্গীত করেছেন রাফি মোহাম্মদ। ফয়সাল রাব্বিকীনের কথায় একক গানে কণ্ঠ দিয়েছেন শহীদ। ‘বঙ্গবন্ধুর সৈনিক’ শিরোনামের গানটির সুর ও সঙ্গীত করেছেন রোজোয়ান শেখ। এ ছাড়া থাকছে সোমেশ্বর অলির কথায় রেহানের ‘ভালো থাকব’, সাফায়াতের ‘লিখব কি যে’, ‘জেনে শুনে’, অয়ন চাকলাদারের ‘তুই ভালো না’সহ বেশকিছু একক গান। একক গানের পাশাপাশি কুমার বিশ্বজিতের ‘বৃষ্টি এলেই আসো তুমি’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটি সুর ও সঙ্গীত করেছেন শারাদিন্দু দাস মুন। ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। কাজী শুভ ও স্বরলিপির গাওয়া ‘দিল দিওয়ানা’, মিলনের ‘হেব্বি রোমান্টিক’, তাহসিন আহমেদ ও টুম্পা খানের ‘অনুভূতির দেয়াল’সহ কয়েকটি ভিডিও গানের আয়োজনও করেছে সিডি চয়েস।

লেজার ভিশন : শ্রোতা-দর্শকদের চাহিদাকে সামনে রেখে এবারের ঈদেও বেশকিছু গান প্রকাশ করেছে লেজার ভিশন। প্রকাশিত অ্যালবাম ও গানগুলো হলো— ফাহমিদা নবীর ‘ছুঁই না ছুঁই’। এএসএম মাসুমের কথায় সুর করেছেন সুমন কল্যাণ। তপন চৌধুরী ও স্বরলিপির ‘এইতো বেশ আছি’। শহীদ মাহমুদ জঙ্গীর কথায় সুর করেছেন আলাউদ্দিন মাহমুদ সমীর এবং সঙ্গীত করেছেন সুমন কল্যাণ। রুবেলের ‘নষ্ট আমি’। মিজানুর রাফির কথায় সঙ্গীত করেছেন তানভীর তারেক। স্নেহাশীষ ঘোষের কথায় অয়ন চাকলাদারের সুর ও সঙ্গীতে ‘ভাই ব্রাদার্স’ অ্যালবামে থাকছে মোট ৮টি গান। বেলাল খান ফিচারিং জনির ‘আড়াল’। সোমেশ্বর অলির কথায় গানটির সুর করেছেন বেলাল খান। ‘ফতুর’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন এফএ সুমন। গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। সুর ও সঙ্গীত করেছেন বেলাল খান। কণ্ঠশিল্পী প্রিয়াঙ্কার গাওয়া ‘ডিজিটাল সুন্দরী’সহ কিছু মিউজিক ভিডিও প্রকাশের সম্ভাবনা আছে।

সিএমভি : আরমান আলিফের কথা-সুর ও শাহরিয়ার রাফাতের সঙ্গীতে ‘বেঈমান’ গানে কণ্ঠ দিয়েছেন আরমান আলিফ। গানটির ভিডিও প্রকাশ করবে সিএমভি। কণার ‘বন্ধু’ শিরোনামের একটি গান থাকছে সিএমভির ব্যানারে। গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর ও সঙ্গীত করেছেন শাহরিয়ার রাফাত। সেনিজের ‘যাচ্ছি উড়ে’ গানটি প্রকাশ করবে সিএমভি। মাহমুদ মানজুরের কথায় গানটির সুর ও সঙ্গীত করেছেন সেতু চৌধুরী। এ ছাড়া সঞ্জয় সমদ্দারের ‘ভালো থাকার গল্প’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও থাকছে সিএমভির ইউটিউবে। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও মাহা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads