• সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
পরিবর্তন থাকবেই

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

পরিবর্তন থাকবেই

  • প্রকাশিত ৩১ আগস্ট ২০১৮

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। নজরকাড়া গ্ল্যামার আর সাবলীল অভিনয় নৈপুণ্যে মানুষের হূদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। বিশেষ দিবস ছাড়া এখন আর ছোটপর্দার কাজে দেখা যায় না তাকে। এবারের ঈদুল আজহায় বেশ কিছু নাটকে দেখা গেছে তাকে। ঈদ নাটক ও বিভিন্ন বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন রুহুল আমিন ভূঁইয়া-

ঈদ কেমন কাটালেন?

জি, ঈদ খুবই ভালো কেটেছে। ঢাকায় ঈদ করেছি।

ঈদের নাটকে কেমন সাড়া পাচ্ছেন?

খুব ভালো সাড়া পাচ্ছি। ঈদে সব ধরনের নাটকই প্রচারিত হয়েছে। প্রতিটি নাটকেই ভালো রেসপন্স পাচ্ছি। আমি ঈদ এবং বিশেষ দিবস ছাড়া এখন আর কাজ করছি না। এবারের ঈদের জন্য বেছে বেছে কিছু কাজ করেছিলাম।

নিজের অভিনীত কোনো নাটক দেখেছেন?

অবশ্যই দেখেছি। সব সময়ই নিজের অভিনীত নাটক দেখার চেষ্টা করি। তবে নিজের নাটকের চেয়ে অন্যদের নাটক দেখতে ভালো লাগে। ঈদে নিজের নাটকের চেয়ে অন্যদের নাটক বেশি দেখা হয়েছে।

ঈদ নাটকে আপনার চরিত্রগুলো কতটা ব্যতিক্রমী ছিল?

এটা দর্শক বলতে পারবে। তাদের কতটুকু দিতে পেরেছি। তবে আমি চেষ্টা করেছি ব্যতিক্রমী কিছু গল্প ও চরিত্রে কাজ করতে। সব সময়ই চেষ্টা করি ব্যতিক্রম কিছু কাজ দর্শকদের উপহার দিতে। যেটা আমি সব সময় করে থাকি। বাকিটা দর্শক বলতে পারবে কারটা কেমন লেগেছে।

নাটকের গল্প সম্পর্কে কী বলবেন?

বর্তমানে আমাদের নাটক খুবই ভালো হচ্ছে। আর এখন প্রতি ঈদেই নাটকে ভিন্নতা থাকছে। থাকছে গল্প ও চরিত্রে নতুনত্ব। সব কিছু মিলিয়ে ভালো নাটক নির্মাণ হচ্ছে। কমেডি, রোমান্স সব ধরনের নাটক হচ্ছে। গল্পে পরিবর্তন আসছে। নির্দেশনায় পরিবর্তন আসছে। পরিবর্তন হতেই থাকবে। এটা ভালো দিক।

ইউটিউব না টেলিভিশন?

দুই মাধ্যমেই নাটক দেখছে দর্শক। দুইটাই এগিয়ে। আমি টেলিভিশনে নাটক দেখার চেষ্টা করি। যারা ব্যস্ততার কারণে টেলিভিশনে নাটক দেখতে পারছে না তারাই ইউটিউবে নাটক দেখে নিচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads