• মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫
ads
ট্রেলারে জয়ার চমক

অভিনেত্রী জয়া আহসান

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

ট্রেলারে জয়ার চমক

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১২ সেপ্টেম্বর ২০১৮

সীমানা পেরিয়ে ওপার বাংলায় একের পর এক চমক দিয়ে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। টালিগঞ্জের অনেক নির্মাতার আস্থার পাত্রে পরিণত হয়েছেন তিনি। নিয়মিত কাজ করে যাচ্ছেন ভিন্নধারার ছবিতে। আসছে দুর্গাপূজায় পশ্চিমবঙ্গের বিভিন্ন হলে মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত ছবি ‘এক যে ছিল রাজা’।

এরই মধ্যে ছবিটির প্রচারণা শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। মোশন পোস্টার প্রকাশের পর গত সোমবার প্রকাশিত হয়েছে ছবির অফিসিয়াল ট্রেলার। ট্রেলারে জয়া-চমকে মাত হয়েছেন দর্শকরা। রাতারাতি লাখো দর্শক দেখে ফেলেছেন ট্রেলারটি। প্রকাশিত ট্রেলারে দুই রূপে দেখা গেছে জয়া আহসানকে।

সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’ ছবিটি নির্মিত হয়েছে গাজীপুরের ভাওয়াল সন্ন্যাসীকে নিয়ে। ছবিতে ভাওয়াল রাজার ভূমিকায় অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত। তার স্ত্রীর চরিত্রে রয়েছেন রাজনন্দিনী পাল। জয়া আহসানকে দেখা যাবে রাজার বোনের ভূমিকায়। দুই উকিল চরিত্রে অভিনয় করেছেন অঞ্জন দত্ত ও অপর্ণা সেন।

গল্পে দেখা যাবে, মরে যাওয়া রাজা আবার ফিরে এসেছেন। তাকে দেখে বিব্রত ও ভীত পরিবার এবং এলাকাবাসী। সবাই জানে রাজার মৃত্যু হয়েছে ১২ বছর আগে। তার সৎকারও হয়েছে। সেই রাজা যখন ফিরে এসে নিজেকে ভাওয়ালের রাজা দাবি করে বসেন, তখনই শুরু হয় ঝামেলা। বাধে মামলা। মামলা চলে প্রায় ১৬ বছর।

জানা গেছে, পার্থ চট্টোপাধ্যায়ের ‘অ্যা প্রিন্সলি ইমপস্টার’ বই থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি নির্মাণ করেছেন সৃজিত। ভাওয়াল সন্ন্যাসীর কোর্ট কেস প্রাধান্য পেয়েছে তার ছবিতে। গল্পের প্রয়োজনে কিছু চরিত্রে পরিবর্তন এনেছেন পরিচালক।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads