• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪২৮
বাহরাইন গেলেন অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাস

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

বাহরাইন গেলেন অপু বিশ্বাস

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১২ সেপ্টেম্বর ২০১৮

ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। বড়পর্দাকেন্দ্রিক ব্যস্ততা কম থাকলেও বিভিন্ন অনুষ্ঠানকেন্দ্রিক রয়েছে তার ব্যাপক ব্যস্ততা। ফ্যাশন হাউজ উদ্বোধন থেকে শুরু করে দেশের বাইরে শো- সব জায়গা থেকেই ডাক পান তিনি। ব্যাটে-বলে মিলে গেলে সেগুলোতে অংশও নেন অপু বিশ্বাস।

এবার বাহরাইন ও দুবাই গেলেন জনপ্রিয় এ চিত্রনায়িকা। ১৩ সেপ্টেম্বর বাহরাইন ও ১৪ সেপ্টেম্বর দুবাইয়ে শোয়ে অংশ নেবেন তিনি। বাহরাইনের শোয়ে অপু বিশ্বাসের সঙ্গে অংশ নেবেন ন্যানসি, প্রতীক হাসান, তাসনিম আনিকাসহ অনেকে। অন্যদিকে দুবাইয়ের শোয়ে অংশ নেওয়ার কথা রয়েছে তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী, সঙ্গীতশিল্পী প্রতীক হাসান, তাসনিম আনিকার।

শো দুটি প্রসঙ্গে অপু বিশ্বাস জানান, প্রবাসী বাঙালিরা তাদের ভীষণ পছন্দ করেন সেটা শো করতে গেলে বোঝা যায়। প্রবাসীরা বাংলা ছবি, নাটক ও গান নিয়মিত দেখেন। তাদের ভালোবাসায় সব সময়ই মুগ্ধ হয়েছেন তিনি। ১৩ ও ১৪ তারিখ দুটি শোয়ে অংশ নিয়ে ১৫ সেপ্টেম্বর দেশে ফেরার কথা জানান অপু বিশ্বাস।

জানা গেছে, বাহরাইনের উদ্দেশে গতকাল মঙ্গলবার বিকালে ঢাকা ছেড়েছেন অপু বিশ্বাস, ন্যানসি, প্রতীক হাসান ও তাসনিম আনিকা। আজ দুবাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন ওমর সানী ও মৌসুমী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads