• মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫
ads
বেছে নেওয়া হলো ১০ সুন্দরী

প্রতিযোগিতায় অংশ নিতে সুন্দরীদের ভিড়

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

বেছে নেওয়া হলো ১০ সুন্দরী

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৫ সেপ্টেম্বর ২০১৮

বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করার জন্য ১০ সুন্দরীকে বেছে নেওয়া হয়েছে। এদের মধ্যে থেকে সেরা সুন্দরীকে পাঠানো হবে মূল প্রতিযোগিতায় বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার জন্য। সুন্দরী বাছাই প্রক্রিয়ার আয়োজন প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী গতকাল সোমবার বাংলাদেশের খবরকে জানান, কয়েকশ প্রতিযোগীর মধ্যে ১০ জনকে বাছাই করা হয়েছে। তবে নির্বাচিত ১০ প্রতিযোগীর নামটি এখনই প্রকাশ করতে চাইছে না কর্তৃপক্ষ।

কোনো ধরনের আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই এবার শুরু হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’। গত ১৬ সেপ্টেম্বর সকাল থেকে রাজধানীর এফডিসিতে শুরু হয় অডিশন রাউন্ড। এবারের বাছাই কার্যক্রমে বিচারক হিসেবে ছিলেন সঙ্গীতশিল্পী শুভ্র দেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, মডেল ইমি ও ব্যারিস্টার ফারাবী। জানা গেছে, গ্র্যান্ড ফিনালেও তারাই বিচারকার্য পরিচালনা করবেন। তবে গ্র্যান্ড ফিনালেতে আইকন বিচারকরা যোগ দেবেন। সেদিন কে কে থাকবেন, তাদের নাম এখনই প্রকাশ করতে চান না আয়োজকরা।

স্বপন চৌধুরী জানান, ২৬ সেপ্টেম্বর থেকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ কার্যক্রম নিয়ে নির্মিত অনুষ্ঠান টেলিভিশনে প্রচার শুরু হবে। আর অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। যিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হবেন, তিনি ৭ ডিসেম্বর চীনে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেবেন।

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রেজেন্ট করছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারড বাই স্পন্সর প্রেমস কালেকশন। আয়োজনটির টেলিভিশন পার্টনার এটিএন বাংলা। এই আয়োজন নিয়ে তৈরি অনুষ্ঠান প্রচারিত হবে এটিএন বাংলায়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads