• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৫
ads
কোন সুন্দরী যাচ্ছেন চীনে?

ফাইনালে নির্বাচিত সেরা সুন্দরী অংশ নেবেন মিস ওয়ার্ল্ডের মূল পর্বে

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

কোন সুন্দরী যাচ্ছেন চীনে?

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ৩০ সেপ্টেম্বর ২০১৮

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতার অডিশন রাউন্ড শুরু হয়েছিল ১৬ সেপ্টেম্বর। হাজারো প্রতিযোগী থেকে সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন রাউন্ডে বাছাই করা হয় ১০ জন সেরা সুন্দরী। গ্রুমিংয়ের মাধ্যমে তাদের তৈরি করা হয় গ্র্যান্ড ফিনালের জন্য। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির রাজদর্শন হলে আজ অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর গ্র্যান্ড ফিনালে।

সন্ধ্যা ৭টা ৩৫ মিনিট থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। গ্র্যান্ড ফিনালেতে অংশ নেওয়া সেরা ১০ সুন্দরী হলেন নাজিবা বুশরা, জান্নাতুল ফেরদৌস ঐশী, সুমনা নাথ অনন্যা, মঞ্জিরা বশির তৃষা, জান্নাতুল মাওয়া, শিরিন শীলা, আফরিন লাবণী, নিশাদ নাওয়ার সালওয়া, ইসরাত জাহান সাবরিন ও স্মিথা টুম্পা।

প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন হামিন আহমেদ, শাফিন আহমেদ, আমিরুল ইসলাম হিরু, শুভ্র দেব, খালেদ সুজন, ইমি ও ব্যারিস্টার ফারাবী। আরজে নিরব, মডেল ও কোরিওগ্রাফার আজরা মাহমুদ এবং ডিজে সনিকার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করবেন মুকাদ্দেম বাবু ও নাসরিন চৌধুরী।

ফাইনালে নির্বাচিত সেরা সুন্দরী অংশ নেবেন মিস ওয়ার্ল্ডের মূল পর্বে। এ পর্বে যোগদানের জন্য ৭ ডিসেম্বর চীনের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তিনি। এ প্রসঙ্গে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘আমরা এর মধ্যেই অনুষ্ঠান শেষ করে এনেছি। আর এবার সব প্রস্তুতি দারুণ। বিশ্বসেরার মুকুটের জন্য আমরাও দুর্দান্তভাবে লড়তে চাই।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads