• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
নির্বাচন বর্জনের অজুহাত খুঁজছে বিএনপি : কাদের

ফিটনেস বিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান শেষে বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ।

ছবি : সংগৃহীত

সরকার

নির্বাচন বর্জনের অজুহাত খুঁজছে বিএনপি : কাদের

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০১ জুন ২০১৮

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে নির্বাচন থেকে সরে যাওয়ার অজুহাত খুঁজছে বিএনপি। তিনি আরো অভিযোগ করেন মাদকের বিরুদ্ধে অভিযানসহ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে উল্টাপাল্টা কথা বলছে বিএনপি।

শুক্রবার সকালে রাজধানীর ডেমরা এলাকায় ফিটনেস বিহীন গাড়ির বিরুদ্ধে ঝটিকা অভিযানে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ মন্তব্য করেন।

এদিকে আসন্ন ঈদে মহাসড়কে যানজটের কারণ, ফিটনেসবিহীন ও লক্কর-ঝক্কর গাড়ি উচ্ছেদে বিআরটিএ ও পুলিশকে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন মন্ত্রী। এ ছাড়া জনদুর্ভোগ এড়াতে ঢাকা সিটি করপোরেশন এলাকায় খোঁড়া-খুড়ি বন্ধ রাখারও অনুরোধ জানান মন্ত্রী।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী জোসেফ মুক্ত হতে পারলে খালেদা জিয়া কেন মুক্ত নয়—বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, জোসেফের বিষয়টি তিনি অবহিত নন। যারা আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী দল তাদের নেতাদের মুখে এ নিয়ে কথা মানায় না।

তিনি বলেন, যে দল গঠনতন্ত্র থেকে ৭ ধারা বাদ দেয় সেই দলের নেতাদের মুখে সন্ত্রাস-দুর্নীতির বিরুদ্ধে কথা মানায় না। বিদ্যমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে তিনি আরো বলেন, আগামী নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে ভীত বিএনপি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads