• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪২৮
কর্মস্থলে সম্মান বৃদ্ধি পাবে কর্কট রাশির জাতকদের

রাশিচক্র

সংরক্ষিত ছবি

রাশিফল

কর্মস্থলে সম্মান বৃদ্ধি পাবে কর্কট রাশির জাতকদের

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৯ জুলাই ২০১৮

রাশির পূর্বাভাস

০৯.০৭.২০১৮

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল) কর্মস্থলে কোনো কাজের জন্য আপনার প্রভাব বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সাংগঠনিক কোনো কাজে ব্যস্ত হতে পারেন। কোনো পদস্থ কর্মকর্তার সঙ্গে অফিসিয়াল ভ্রমণে যেতে হতে পারে।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে) আজ অনেকেরই দূরের যাত্রার যোগ রয়েছে। পারিবারিক নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের কেনাকাটায় ব্যয় হবে। ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু ঝামেলা হবে।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন) বন্ধুর সাহায্য পাবেন। বড় ভাই বোনের আগমনের যোগ। রোমান্টিক বিষয়ে কোনো বন্ধুর পরামর্শ কাজে আসতে পারে। বকেয়া বিল আদায়ে সক্ষম হবেন।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই) শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে। কর্মস্থলে সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে বাবার পরামর্শ আশা করতে পারেন। বেকারদের সাময়িক কর্ম লাভের যোগ প্রবল।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট) জীবিকার জন্য বিদেশ সংক্রান্ত কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। ভাগ্যের সাহায়তা পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক পেশাজীবীদের আয় বৃদ্ধি পাবে।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) শনির কারণে কর্মস্থলে বাধা বিপত্তি দেখা দেবে। আজ পাওনাদারের তাগাদা পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তায় পড়ার আশঙ্কা প্রবল। ব্যবসায়ীদের ভালো আয়ের সুযোগ রয়েছে।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) অংশীদারি কাজে কিছুটা হতাশ হওয়ার আশঙ্কা। দিনের শেষভাগে আপনার কোথাও বেড়াতে যাওয়ার যোগ। আত্মীয়ের সঙ্গে কোনো লেনদেন হতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর) বেসরকারি চাকুরেদের কর্মস্থলে কিছু বাধা বিপত্তির আশঙ্কা। অধীনস্থ কর্মচারীর কারণে বড় ক্ষতির হাত থেকে রক্ষা পেতে পারেন। শরীরের প্রতি খেয়াল রাখুন।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন সৃজনশীল পেশাজীবীদের সামান্য কিছু আয়-রোজগারের যোগ রয়েছে। প্রিয়জনকে কিছু টাকা ধার দিতে পারেন।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) পারিবারিক কোনো অনুষ্ঠানে ব্যস্ত হতে পারেন। কোনো আত্মীয়ের সাহায্য পেতে যাচ্ছেন। গ্রামে কোনো স্থাবর ক্রয় করার যোগ দেখা যায়। দাম্পত্য কলহের অবসান আশা করা যায়।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) মুদ্রা ব্যবসায়ীদের আয়-রোজগার বাড়তে পারে। বাড়িতে ছোট ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজের চাপ সামান্য বাড়তে পারে।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ। বৈদেশিক ধন লাভের সম্ভাবনা। হোটেল রেস্টুরেন্ট ও বেকারি ব্যবসায় ভালো আয়-রোজগার হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads