• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৪
ads
ব্যয় বৃদ্ধির সম্ভাবনা আছে বৃষ রাশির জাতকদের

রাশিচক্র

সংরক্ষিত ছবি

রাশিফল

ব্যয় বৃদ্ধির সম্ভাবনা আছে বৃষ রাশির জাতকদের

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৩ জুলাই ২০১৮

রাশির পূর্বাভাস (১৩.০৭.১৮)

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : ব্যবসায়িক দিক থেকে দিনটি ভালো যাবে না। সাহিত্যিকদের জন্য দিনটি ঝামেলাপূর্ণ। নিকটাত্মীয়ের কাছ থেকে কোনো দুঃসংবাদ শুনতে হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) : ব্যয় বৃদ্ধির সম্ভাবনা আছে। কোনো অজানা কারণে মনে অশান্তি দেখা দেবে। বাত রোগীদের শরীর-স্বাস্থ্য ভালো যাবে না।

মিথুন (২২ মে-২১ জুন) : ব্যবসায়িক কাজে অংশীদারের সঙ্গে ঝামেলা হতে পারে। দাম্পত্য কলহের সম্মুখীন হতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে।

কর্কট (২২ জুন-২২ জুলাই) : দুপর থেকে ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের সময় ভালো যাবে না। রক্ষণাবেক্ষণ ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশযাত্রায় বাধাবিপত্তি দেখা দিতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি হবে। বন্ধুর সহায়তায় কোনো কাজের সুযোগ পেতে পারেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : কোনো কারণে পদস্থ কর্মকর্তার সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। রাজনৈতিক ব্যক্তিদের দিনটি ভালো যাবে না। কর্মস্থলে ও ব্যবসায় বাধাবিপত্তি দেখা দেবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : আর্থিক দিক থেকে কিছুটা দুশ্চিন্তায় থাকবেন। পাওনাদারের চাপ বৃদ্ধি পাবে। ব্যবসায়িকভাবে ঝামেলা দেখা দিতে পারে। বৈদেশিক বাণিজ্যে নতুন যোগাযোগ হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : সকালের দিকে কোনো গুরুত্বপূর্ণ কাজের সমাধান হতে পারে। প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। দুপুরের পর বকেয়া অর্থ আদায়ের যোগ প্রবল। বাড়িতে আত্মীয়-কুটম্বর আগমন হতে পারে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : ব্যবসা-বাণিজ্যে কিছু বাধাবিপত্তি দেখা দিতে পারে। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে ওঠার সম্ভাবনা কম। কোনো কারণে নিজের শরীর ও মন-মেজাজ ভালো যাবে না।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আসবাবপত্র ও যানবাহন ক্রয়-বিক্রয়ে আশানুরূপ লাভ হবে না। জমি, ভূমি ও আবাসন এবং বাড়িওয়ালা নিয়ে কোনো ঝামেলায় পড়তে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : সকাল সকাল পারিবারিক বিষয়ে কিছু ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। দুপরের পর প্রেম ও রোমান্সের জন্য সময় অনুকূল নয়।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তিত হতে পারেন। রোমান্টিক বিষয়ে কিছু ঝামেলা হতে পারে। দুপুর থেকে শরীর কিছুটা ভোগাবে। মূল্যবান দ্রব্যাদি নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads