• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
 শারীর-স্বাস্থ্য ভালো যাবে না মেষের, অফিসে কাজের চাপ বাড়বে বৃষের

রাশিচক্র

সংরক্ষিত ছবি

রাশিফল

রাশির পূর্বাভাস

শারীর-স্বাস্থ্য ভালো যাবে না মেষের, অফিসে কাজের চাপ বাড়বে বৃষের

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৫ সেপ্টেম্বর ২০১৮

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : শারীর-স্বাস্থ্য ভালো যাবে না। সবকিছুতেই একঘেয়েমি লাগবে। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন তা না হলে সমস্যায় পড়তে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) : অফিসে কাজের চাপ বাড়বে। আলস্য ও গা ছাড়া ভাব আপনাকে ঘিরে ধরবে। মানসিক শান্তি পেতে ধ্যান করুন। প্রেম-রোমান্স শুভ।

মিথুন (২২ মে-২১ জুন) : দিনটি উপভোগ্য হয়ে উঠবে। অংশীদার ও সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। ঊর্ধ্বতনরা আপনার কাজের প্রশংসা করবেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই) : প্রিয়জনদের সঙ্গে আনন্দমুখর মুহূর্ত আপনার দিনটিকে আনন্দে ভরিয়ে দেবে। সংসারে ব্যয় বাড়বে। দাম্পত্যকলহ এড়িয়ে চলুন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) : রাগ নিয়ন্ত্রণে রাখুন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। সৃজনশীল কাজে মনোযোগী হলে দিনটি আনন্দে কাটবে। বাসায় অতিথি আসতে পারে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : অসম্মান হতে পারে এমন পরিস্থিতি এড়িয়ে চলার চেষ্টা করুন। মায়ের স্বাস্থ্য আপনার মানসিক অস্থিরতার কারণ হবে। ব্যয় বাড়বে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : কোনো ধর্মীয় স্থান দর্শনে যেতে পারেন। জীবনের প্রতিটি ক্ষেত্র আজ উজ্জ্বল ও আনন্দমুখর হবে। নিজেকে ভাগ্যবান মনে হবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক হবে। ভাইবোনের আগমনে খুশি হবেন। পানীয় ব্যবসায়ীদের আয়রোজগার বাড়তে পারে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : শারীরিক ও মানসিকভাবে আপনি আনন্দিত বোধ করবেন। রাস্তা পারাপারে সতর্ক থাকুন। হয়রানি এড়াতে ট্রাফিক আইন মেনে চলুন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : ধর্মীয় ও আধ্যাত্মিক কাজকর্মে কিছু খরচ হবে। শিক্ষার্থীদের পড়াশোনার চাপ বাড়বে। বিদেশযাত্রা শুভ। কোনো সুসংবাদ পেতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : দিনটি অসাধারণ হয়ে উঠবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। নতুন প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি ভালো।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : চাকরিজীবী পরিশ্রমের সুফল পাবেন। কর্মদক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে। পদোন্নতির সম্ভাবনা আছে। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads