• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

ফাইল ফটো

শেষ পৃষ্ঠা

খুলনায় বাসচাপায় শিশুসহ নিহত ৪

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৮ এপ্রিল ২০১৮

খুলনায় বেপরোয়া গতির বাসচাপায় শিশুসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে মাহেন্দ্র চালকসহ আরো ৯ জন। শনিবার দুপুর পৌনে ১টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মাঝেরভেঁড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ভ্যানচালক আসাদুল মোড়ল (৩৫), ভ্যানের যাত্রী নারায়ণ মণ্ডল (৬৫) ও শাকিবুল ইসলাম (৭) ও শাকিবুলের বাবা হুমাযুন কবীর।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, পাইকগাছা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-চ-৮০৭৫) মাঝেরভেঁড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি মাহেন্দ্রকে ধাক্কা দেয়। এতে মাহেন্দ্রটি রাস্তার পাশে ছিটকে পড়ে। পরে বাসটি একটি ভ্যানকে চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ভ্যানচালক আসাদুল মোড়ল ও যাত্রী নারায়ণ মণ্ডল মারা যান। এ ছাড়া গুরুতর আহত ভ্যানযাত্রী শিশু শাকিবুল ইসলামকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, আহত ১০ জনকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মাহেন্দ্রচালক আমিরুল ইসলাম ও হুমায়ুন কবীরের অবস্থার অবনতি হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হুমায়ুনকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় নিহত আসাদুল মোড়ল ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া গ্রামের মৃত কাদের মোড়লের ছেলে। নিহত নারায়ণ মণ্ডলের বাড়িও একই গ্রামে। নিহত বাবা-ছেলে হুমায়ুন ও শাকিবুল উপজেলার উলা গ্রামের বাসিন্দা ছিলেন। তারা সবাই উপজেলা সদর থেকে গুটুদিয়া গ্রামে যাচ্ছিলেন।

ডুমুরিয়া থানার ওসি হাবিল হোসেন সড়ক দুর্ঘটনায় হতাহতের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads