• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
‘ভালো খেলব এবং জয় পাব’

ব্রাজিলের ফুটবল তারকা নেইমার

ছবি : ইন্টারনেট

ফুটবল

‘ভালো খেলব এবং জয় পাব’

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ২২ জুন ২০১৮

বিশ্বজুড়ে ব্রাজিল ভক্তদের মুখে হাসি। ইনজুরির শঙ্কা কাটিয়ে ব্রাজিল দলের অনুশীলনে নেইমার। রাশিয়া বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ কোস্টারিকার বিপক্ষে খেলবেন। আরো বলেছেন ম্যাচ জিতবে ব্রাজিল।

গত রোববার নিজেদের প্রথম ম্যাচে নেইমারকে টার্গেট করেছিল সুইজারল্যান্ডের খেলোয়াড়রা। বল পেলে ফাউল করে থামিয়ে দেওয়া হয় তাকে। মাত্রাতিরিক্ত ফাউলের কারণে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন নেইমার। এতে শঙ্কা জাগে পরের ম্যাচে খেলতে পারবেন তো। তা আরো গাঢ় হয় গত মঙ্গলবার অনুশীলন ছেড়ে চলে যাওয়ায়। তবে পরদিন পুরো সময় অনুশীলন করেন নেইমার। সেখানে কোনো জড়তা ছিল না। ফলে কোস্টারিকার বিপক্ষে খেলতে তার কোনো সমস্যা হবে না বলে জানিয়েছে ব্রাজিল ফুটবল কনফেডারেশন। এক টুইটবার্তায় সংস্থাটি জানায়, নেইমারের ব্যাপারে আত্মবিশ্বাসী তারা।

এদিকে কোস্টারিকার বিপক্ষে মাঠে নামার ঘোষণা দিয়েছেন নেইমার নিজেই। ম্যাচটি নিয়ে কথা বলতে গিয়ে তিনি শুনিয়েছেন আত্মবিশ্বাসী কথাও। স্পষ্ট করেই বলেছেন, ‘আশা করি প্রথম ম্যাচের চেয়ে আমরা ভালো খেলব এবং জয় পাব। কোস্টারিকার খেলার ফুটেজ আমরা দেখেছি। তবে নিজেদের খেলাটা খেলতে পারাটাই গুরুত্বপূর্ণ। আমরা চেষ্টা করব সেরা খেলাটা খেলতে।

রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে শুরুতে এগিয়ে থেকে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় ব্রাজিলকে। সেলেসাওদের হয়ে একমাত্র গোলটি করেন বার্সেলোনা তারকা ফিলিপে কুতিনহো। জিততে না পারায় সমালোচনার মুখে পড়েছেন নেইমার। ব্রাজিলের মিডিয়ার দাবি, নেইমার স্বার্থপরের মতো খেলেছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads