• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads
রিয়ালের সহজ জয়

লেগানেসকে ৪-১ গোলের সহজ ব্যবধানে হারিয়েছে স্প্যানিশ জায়ান্টরা

ছবি : ইন্টারনেট

ফুটবল

রিয়ালের সহজ জয়

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ০৩ সেপ্টেম্বর ২০১৮

রোনালদো নেই তো কী হয়েছে, করিম বেনজেমা-গ্যারেথ বেলরা তো রয়েছেন। তাদের নৈপুণ্যে লা লিগায় পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রেখেছে রিয়াল মাদ্রিদ। লেগানেসকে ৪-১ গোলের সহজ ব্যবধানে হারিয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

রোনালদোহীন রিয়ালের আক্রমণের শুরুটা নিয়ে সংশয় রয়ে গেছে এখনো। ধীরে ধীরে সংশয়ের সেই মেঘ কেটে যাচ্ছে বেল-বেনজেমাদের কল্যাণে। ১৭ মিনিটে ডান পায়ের শটে দুর্দান্ত চেষ্টায় দলকে এগিয়ে নেন ওয়েলস তারকা বেল। রোনালদো বিদায় নেওয়ার পর যেন খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন এই তারকা। টানা ৭টি লা লিগা ম্যাচে গোল করেছেন। ২৪ মিনিটে সমতায় ফিরে রিয়ালের এই অগ্রগামিতার স্বাদ মাটি করে দেন গুইদো কারিয়ো। পেনাল্টি থেকে গোল করেন লেগানেসের এই খেলোয়াড়।

দ্বিতীয়ার্ধের পর পাল্টা আক্রমণে এগিয়ে যায় রিয়াল। বেনজেমার হেডে স্কোর হয় ২-১। তাতে অবশ্য ভূমিকা ছিল ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির। দ্বিতীয়ার্ধের পর ক্ষুরধার আক্রমণে থাকা রিয়ালের হয়ে জোড়া গোলের দেখা পান বেনজেমা ৬১ মিনিটে। আগুনে ফর্মে এবারের মৌসুমে ৪ ম্যাচে ৫ গোলের দেখা পেয়েছেন বেনজেমা। ৬৬ মিনিটে পেনাল্টি থেকে অপর গোলটি করেন রামোস। এই জয়ে এখন পর্যন্ত টানা তিন ম্যাচ জয়ের স্বাদ পেয়েছেন জুলেন লোপেতেগির শিষ্যরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads