• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪২৯
ছোটপর্দায় দুর্গাপূজা

‘ইতি কুহক’ নাটকের দৃশ্যে জোভান ও প্রভা

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

ছোটপর্দায় দুর্গাপূজা

  • প্রকাশিত ১৮ অক্টোবর ২০১৮

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করেছে টেলিভিশন চ্যানেলগুলো। উল্লেখযোগ্য আয়োজনের খবর তুলে ধরা হলো—

সঙ্গীতানুষ্ঠান ‘আনন্দময়ী

একুশে টেলিভিশন আয়োজন করেছে চার দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার। এ উপলক্ষে নির্মাণ করা হয়েছে দুই পর্বের বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘আনন্দময়ী। চম্পা বণিকের উপস্থাপনায় এবং রঞ্জন মল্লিকের প্রযোজনায় অনুষ্ঠানটিতে সঙ্গীত পরিবেশন করবেন অনিমা রায়, দেবলীনা সুর, সমরজিত রায় ও প্রিয়াঙ্কা বিশ্বাস। আজ রাত ১০টায় প্রচার হবে অনুষ্ঠানটির প্রথম পর্ব।

বিশেষ নাটক ‘ইতি কুহক’

বিশেষ নাটক ‘ইতি কুহক’ প্রচার হবে বাংলাভিশনের পর্দায়। আগামীকাল রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে নাটকটি। অঞ্জন আইচের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন প্রভা, জোভান, নাঈম, নাবিলা, টুটুল চৌধুরী, মাহাবুব শাহীন প্রমুখ। নেপালের নাগরকোটে হঠাৎ করে কুহকের সঙ্গে পরিচয় হয় সারাফাতের। দেখা হওয়ার এক সপ্তাহের মধ্যে দুজনের মধ্যে প্রেম হয়ে যায়। স্বপ্নের মতো দিন কাটাতে থাকে ওরা। একপর্যায়ে ওই রিসোর্টে এসে হাজির হয় আরেকজন। সে দাবি করে কুহকের স্বামী সে। শুরু হয়ে যায় নতুন ধরনের সাসপেন্স।

‘বউ পাগলা বুলেট’

পূজা উপলক্ষে বিভিন্ন আয়োজন সাজিয়েছে বৈশাখী টেলিভিশন। আয়োজনের মধ্যে মহাঅষ্টমীতে বৈশাখী টেলিভিশনের পর্দায় প্রচার হবে ৪টি নাটক। তার মধ্যে অন্যতম ‘বই পাগলা বুলেট’। আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে দেলোয়ার হোসেন দিল পরিচালিত নাটকটি। নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান ও এ্যানি খান।

দুরন্ত টিভিতে ‘শুভ বিজয়া’

শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে তিন দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালা প্রচার করছে স্যাটেলাইট চ্যানেল দুরন্ত টেলিভিশন। বিজয়া দশমী উপলক্ষে টেলিভিশনটিতে আগামীকাল বিকাল ৫টায় প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘শুভ বিজয়া’। পার্থ প্রতিম হালদার পরিচালিত এ অনুষ্ঠানে গল্পের মতো করে হিন্দু ধর্মের ইতিহাস তুলে ধরা হয়েছে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ভাস্বর বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads